ভালোবাসাগুলো খুব মিষ্টি হয়
 
bengali_love_story
bengali_love_story

"কীরে তোর ঘুম ভাঙলো? ওই ব্রেকফাস্ট করেছিস? কীরে স্নান লাঞ্চ সব কম্পলিট? সাবধানে যাস কিন্তু! ওই রাতে তাড়াতাড়ি খেয়ে ঘুমিয়ে পড়িস না হলে শরীর খারাপ করবে।" 
 
যে মানুষগুলো সময়মত এগুলো জিজ্ঞেস করে তাদের আপনারা নেকামো বা নিব্বি বললেও, ওই মানুষগুলোর ভালোবাসা খুব মিষ্টি হয়।
 
দিনের শেষে যে মানুষগুলো বকবক করতে করতে তার জীবনে সুখ দুঃখ সবটা প্রকাশ করে বা আরো একটু কথা বলার জন্য আবদার করে তার প্রিয় মানুষটার কাছে।
 
সেই মানুষগুলো আপনাদের কাছে বিরক্তকর মানুষ হলেও, ওই মানুষগুলোর ভালোবাসা খুব মিষ্টি হয়।
 
রাস্তার দুজন প্রেমিক প্রেমিকা হাত ধরে চললে বা বাসে-ট্রেনে প্রিয় মানুষটার কাঁধে মাথা রেখে বিশ্রাম নিলে।
তাদের দেখে আপনারা অসভ্য বা নির্লজ্জ ভাবলেও, ওদের ভালোবাসা খুব মিষ্টি হয়।
 
সামান্য ভুল বোঝাবুঝিতে যে মানুষগুলো ছেড়ে যাওয়ার কথা না বলে ভীষণ মায়ার ছলছল চোখে নরম কন্ঠে সরি বলতেও দ্বিধাবোধ করে না তাদের আপনি Immaturity ব্যক্তি মনে করলেও, ওই মানুষগুলোর ভালোবাসা খুব মিষ্টি হয়।
যে মানুষগুলো হাজার রাগ,অভিমান,ঝগড়া করার কিছুক্ষন পর 'ওই' বলে ডেকে রাগ ভাঙানোর চেষ্টা করে সেই মানুষগুলোকে আপনাদের হ্যাংলা মনে হলেও, ওই মানুষগুলোর ভালোবাসা খুব মিষ্টি হয়।
 
যে মানুষগুলো তার প্রিয় মানুষের মন খারাপ হলে মন ভালো করার জন্য হাজার হাসির ছন্দ বা গল্প শোনায়, তার সাথে ফোনে রাত জাগতে জাগতে কখন নিশ্চিন্তে ঘুম পাড়িয়ে দেয়, তাদের আপনি জোকার বললেও, ওই মানুষগুলোর ভালোবাসা খুব মিষ্টি হয়।
 
হ্যাঁ শত শত মানুষের ভিড়ে ওই মানুষগুলোর ভালোবাসাই খুব মিষ্টি হয়। স্বার্থ আর ব্যস্তময় এই পৃথিবীতে এই মানুষগুলোর জন্যেই ভালোবাসা এখনো মিষ্টি হয়ে রয়েছে।
 
যারা শত ব্যস্ততার মধ্যেও তার প্রিয় মানুষটার খোঁজ রেখেছে। যারা তাদের সাথে ঘটা সমস্ত ঘটনা তার প্রিয় মানুষটার সাথে শেয়ার করতে দ্বিধাবোধ করে না। যে মানুষগুলোর কাছে ইগোর থেকে তার প্রিয় মানুষটার প্রাধান্য অনেক বেশি করে রেখেছে। যে মানুষগুলো তার প্রিয় মানুষটার দুঃখ অনুভব করে।
 
সেই মানুষগুলোকে যে যাই বলুক তাদের ভালোবাসা সত্যিই খুব মিষ্টি হয়। তাই এখনো ভালোবাসাগুলো দেখতে এতো সুন্দর লাগে।

-~প্রিয়

 #bengalilovestory #lovestory

Post a Comment

Please do not enter any spam link in the comment box.

নবীনতর পূর্বতন